বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

৩৫তম ফোবানা সম্মেলনের হোটেল বুকিং শুরু

৩৫তম ফোবানা সম্মেলনের হোটেল বুকিং শুরু

স্বদেশ রিপোর্ট: আগামী নভেম্বরের ২৬-২৮ ওয়াশিংটনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিনব্যাপী ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১। আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির আয়োজনে অনুষ্ঠিতব্য এই ফোবানা সম্মেলনের আসর বসবে গেলর্ড রিসোর্ট এন্ড ন্যাশনাল কনভেনশন সেন্টার, ন্যাশনাল হারবর, মেরিল্যান্ড, ইউএসএ। ইতোমধ্যেই সম্মেলনের হোটেল বুকিং শুরু হয়েছে। ছাড়মুল্যে হোটেল বুকিং এর সর্বশেষ তারিখ আগষ্ট ৩১, ২০২১। ৩৫তম ফোবানা সম্মেলনের হোটেল বুকিং এর জন্য আজই ভিজিট করুন https://www.fobana2021dc.com, অথবা ফোন করুন টোল ফ্রি ৮৭৭-৪৯১-০৪৬৮ ।

সম্মেলনে দেশের ও প্রবাসের লেখক সাংবাদিক বুদ্ধিজীবী, শিল্পীসহ গুণীজনেরা অংশ নেবেন। সম্মেলনে বিভিন্ন ক্যাটাগোরিতে থাকবে প্রতিযোগিতা, সেমিনার, বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন, ফ্যাশন শো, সাইটেক ফেয়ার, ঢাকা বিশ্ববিদ্যালয়শতবর্ষ পূর্তি, বিশ্ববিদ্যালয় মিলনমেলা, মুক্তিযোদ্ধা সম্মাননা, বইমেলা, পুথি ও ছড়া পাঠের আসর, সাহিত্য আড্ডা, ফোবানা ম্যাগাজিন, ফোবানা নিউজ বুলেটিন সহ নানামুখী আয়োজন।

ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য সম্মেলনের কনভেনার জি আই রাসেল ৬৪৬-৫৩৩-১৩৫০, সদস্য সচিব শিব্বীর আহমেদ ২০২-৭০৫-৭৯০০, ফোবানা চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী ৯১৭-৫১৪-৪৬৪১ ও এক্সিকিউটিভ সেক্রেটারি মাসুদ চৌধুরী ৮১৮-৭৩০-১০২০ এ যোগাযোগ করবার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877